বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

পোরশা সীমান্তে বিজিবি’র হাতে ৩ ভারতীয় আটক

পোরশা সীমান্তে বিজিবি’র হাতে ৩ ভারতীয় আটক

নওগাঁর পোরশা সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে অবৈধ অনুপ্রবেশের দায়ে নারীসহ তিন জন ভারতীয়কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার ১৬ বিজিবি নিতপুর ক্যাম্পের টহলরত সদস্যরা ২৩১/১০(এস) পিলারের টেকঠা সীমান্ত এলাকা থেকে তাদের আটক করেন বলে জানা গেছে। আত্মীয়ের বাসায় আসার পথে তাদের আটক করা হয় বলে সূত্রটি জানিয়েছে।

আটককৃতরা হলো- ভারতের বর্ধমান জেলার ভাতা থানার গর্দন মারী গ্রামের মৃত নরেশ হাস্দার ছেলে সামিউল হাস্দা (২৫), একই এলাকার মন্টুর স্ত্রী শান্তনা মুর্মু (৫০) ও মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী থানার চোরদিঘী গ্রামের লক্ষিরাম মার্ডির ছেলে রুবেল মার্ডি (২২)।

নওগাঁর পোরশা সীমান্তের ১৬ বিজিবি নিতপুর ক্যাম্পের নায়েক সুবেদার আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে আটককৃত ভারতীয়দের পোরশা থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে বিএসএফ এখনো বিজিবি’র সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে কোনো যোগাযোগ করেনি বলেও তিনি জানান।

এ বিষয়ে পোরশা থানা পুলিশের ওসি শাহিনুর রহমান জানান, ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে আটককৃত তিন ভারতীয় নাগরিকের বিরুদ্ধে থানায় পাসপোর্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি আটককৃত ভারতীয় তিন নাগরিককে বৃহস্পতিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877